ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
বিপিএলে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বসুন্ধরা-৪ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র-১ ।

বিপিএলে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বসুন্ধরা-৪ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র-১ ।

আতিকুল ইসলাম ,নীলফামারী ,

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ফুটবলের দ্বিতীয় লেগের খেলায় নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে  শনিবার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে ৪-১ গোলে দুদান্ত জয় পেয়েছে স্বাধীনতা কাপ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। এনিয়ে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্টিত প্রথম পর্বের ৭ ও দ্বিতীয় পর্বের ২টি ম্যাচের সবগুলোতেই জয় পেল বসুন্ধরা কিংস । এ জয়ের মধ্য দিয়ে ১৬ ম্যাচে ৪৬পয়েন্ট নিয়ে র্শীষে অবস্থান করল বসুন্ধরা কিংস। আর বসুন্ধরা কিংসের কাছে হেরে মুক্তিযোদ্ধা সংসদের পয়েন্ট দাড়ালো ১৭। গতকাল বিকেল ৪টায় খেলা শুরু হয়। দুর্দান্ত গোল ও আক্রমন, পাল্টা আক্রমনের একটি উপভোগ্য ফুটবল ম্যাচের যে রসদ থাকার প্রয়োজন তার সবই পাওয়া গেছে গতকালের এই ম্যাচে। প্রথমার্ধের ১২ মিনিটে পশ্চিম আফ্রিকার দেশ কোটে ডিভোরির ফুটবলার বালো ফেমুছার পাস থেকে বল পেয়ে মুক্তিযোদ্ধার পক্ষে প্রথম গোলটি করে মেহেদী হাচান।এর পর থেকেই সমতায় ফিরতে মরিয়া হয়ে উঠে বসুন্ধরা কিংস। ৩৩ মিনিটে মুক্তিযোদ্ধা সংসদের গোল বারের জটলা থেকে বসুন্ধরা কিংসের নাসির উদ্দীন চৌধুরী মুক্তিযোদ্ধা সংসদের গোল কিপার আরিফুজ্জামান হিমেলের চোখ ফাঁকি দিয়ে জালে বল পাঠান। সমতায় ফিরার পর আরো দাপটের সাথে খেলতে থাকে বসুন্ধরা কিংস। প্রথমার্ধের অতিরিক্ত সময়ের তিন মিনিটে মুক্তিযোদ্ধা সংসদের গোলবারের ডান দিক থেকে কোস্টারিকার ফুটবলার কলিনড্রেসের পাস থেকে বল পেয়ে ডি-বক্সের সামনে থেকে দারুন ভাবে হেড দিয়ে বসুন্ধরা কিংসকে আরো একটি গোল উপহার দেন নাসির উদ্দীন চৌধুরী। ২-১ গোলে শেষ হয় প্রথমার্ধের খেলা।
দ্বিতীয়ার্ধ খেলা শুরুর পর থেকেই সমতায় ফিরতে মরিয়া হয়ে উঠে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। কিন্তু সমতায় ফিরাতো দুরে থাক আরে দু’টি গোল তাদের হজম করতে হয়। ৬৭ মিনিটে ইব্রাহিমের পাস থেকে বল পেয়ে তৃতীয় গোলটি করেন ব্রাজিলিযার খেলোয়ার মারকোস ভেনিকার্ড। তৃতীয় গোল হওয়ার পর আরো দুর্বল হয়ে পড়ে মুক্তিযোদ্ধা সংসদ। দ্বিতীয়ার্ধের অতিরিক্ত ২ মিনিট সময়ে কিরগিজ ফুটবলার বখতিয়ারের পাস থেকে মিড ফরোয়ার্ড আলমগীর কবির রানা ডি-বক্সের সামনে থেকে বল পাঠান মুক্তিযোদ্ধার জালে। ফলে ৪-১গোলে শেষ হয় খেলা। দ্বিতীয়ার্ধে ২টি অত্যন্ত সম্ভাবনাময় গোল মিস করেন মুক্তিযোদ্ধা সংসদ। দ্বিতীয়ার্ধে মুক্তিযোদ্ধা সংসদ ৩জন ও বসুন্ধরা কিংস ৩জন খেলোয়ারকে পরিবর্তন করেন। ৯০ মিনিটে ফাউল করার জন্য মুক্তিযোদ্ধার বালো ফেমুছার ও বসুন্ধরার নুরুল নাঈম ফয়সালকে হলুদ কার্ড দেখান রেফারী ।

খেলা শেষে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের টিম ম্যানেজার আরিফুল ইসলাম জানান তার দল ভালই খেলেছে। কিন্তু মাঠটি ভেজা থাকায় ও বেশ কয়েকটি গোল মিস করায় তাদের পরাজয় হয়েছে।
খেলা শেষে র‌্যাফেল ড্র অনুষ্টিত হয়। র‌্যাফেল ড্র’র প্রথম পুরস্কার ছিল একটি ফ্রিজ। র‌্যাফেল ড্র’র কারণে স্টেডিয়ামে দর্শক একটু বেশী ছিল।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST